পূর্ণরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে ধামালিয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতে চায় রেজোয়ান মোল্যা।

0
144

গাজী আব্দুল কুদ্দুস,চুকনগর \ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ ডুমুরিয়া উপজেলার ১নং ধামালিয়া ইউনিয়নের পূর্ণরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতে চায় মোঃ রেজোয়ান মোল্যা। এজন্যই তিনি আবারও নির্বাচনী প্রচারণায় নেমে ইতিমধ্যে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়, উঠান বৈঠক ও মতবিনিময় করছেন।
জানা যায়, গত নির্বাচনে শেখ হাসিনার আস্তাভাজন প্রার্থী হিসেবে ১নং ধামালিয়া ইউনিয়ন নৌকা প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন। বর্তমানে ধামালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, উপজেলা কমিটির সদস্য, সাবেক ইউপি সদস্য, ২বছর ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।
আওয়ামীলীগের সংঙ্গে সরাসরি সম্পূক্ত হয়ে আন্দোলন সংগ্রাম করার কারণে দেশ স্বাধীনের পূর্বে ১৮জুন ১৯৭১সালে স্থানীয় রাজাকার কর্তৃক তাদের বসতবাড়ির সকল মালামাল লুট করার পর আগুন দিয়ে পুড়িয়ে সবকিছু ধ্বংশ করে দেয়া হয়। তার সেজো চাচা মৃত নজরুল ইসলাম মোল্যা দীর্ঘদিন ধামালিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ ছিলেন। বড় ভাই আব্দুল মালেক ৫ওয়ার্ড আ’লীগের সভাপতি ছিলেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তার বড় চ্যালেঞ্জ ছিল বিল তাওয়ালিয়া, বিল বরুনা, বিল মধুগ্রাম, বিল দোহাখোলা, বিল শালাতিয়ার জলাবন্ধতার নিরসন ও খাল-নদী খনন কাজ। তিনি অত্যন্ত দতার সাথে সকল ধরণের জলাবন্ধতা নিরসন করতে সম হয়েছেন।
এব্যাপারে আওয়ামীলীগের পূর্ণরায় মনোনয়ন প্রত্যাশী মোঃ রেজোয়ান মোল্যা বলেন, জন্ম সূত্রে তিনি ও তার পরিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে আ’লীগের রাজনীতিতে বিশ্বাসী। একারনে জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে একজন সাধারণ কর্মী হয়ে কাজ করেছেন জনকল্যানে। বাকী জীবন বঙ্গবন্ধু পরিবারের আদর্শ নারী মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার একজন কর্মী হিসাবে মানুষের জন্য কাজ করে যাবেন। আর এজন্যই ইউনিয়ন বাসীর ভালবাসা ও অনুরোধে পূর্ণরায় চেয়ারম্যান প্রার্থী হিসাবে মাঠে নেমেছেন। রাত দিন পরিশ্রম করেও চলেছেন। দলীয় মনোনয়ন ও সিন্ধান্তকে সম্মান করে আ’লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ এবং ডুমুরিয়ার মা মাটি মানুষের প্রিয় নেতা, সাবেক মন্ত্রী, শ্রদ্ধাভাজন নারায়ন চন্দ্র চন্দ এমপি স্যারের চুড়ান্ত সিদ্ধান্তের অপোয় আছেন। তিনি মনে প্রাণে বিশ্বাস করেন আবারও ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাতৃতুল্য প্রধানমন্ত্রী তার হাতেই নৌকার দায়িত্ব অর্পন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here