ডুমুরিয়ায় সড়ক দূর্ঘটনায় ৪জন নিহত, চালক আটক

0
152

গাজী আব্দুল কুদ্দুস,চুকনগর : ডুমুরিয়ায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায়৪ জন নিহত হয়েছেন। এঘটনায় ট্রাক চালককে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুর ২টার দিকে খুলনা-সাতীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, শুক্রবার দুপুর ২টার দিকে বালুবাহী একটি ট্রাক যাত্রীবাহী একটি মাহেন্দ্রকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় পড়ে যায়। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকাল ৫টায় ডোবার ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাহেন্দ্রটি উদ্ধার করা যায়নি। পুলিশ ট্রাক চালক রাকিব শেখকে আটক করেছে।
দূর্ঘটনায় নিহতদের মধ্যে মাহেন্দ্র চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের কন্যা রেশমা খাতুন (৩২) এর পরিচয় পাওয়া গেছে। এছাড়া আনুমানিক ৩৫ বছর বয়সী এক নারী ও ৪৫ বছর বয়সী এক পুরুষের পরিচয় পাওয়া যায়নি।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, বালু ভর্তি ট্রাক (সাতীরা ই ১১-০৩৯৪) এবং যাত্রীবাহী মাহেন্দ্র খুলনার দিকে যাচ্ছিলো। ট্রাকটি মাহেন্দ্রকে পেছনের দিকে ধাক্কা দিলে মাহেন্দ্রসহ ট্রাকটি মহাসড়কের পাশে ডোবায় পড়ে যায়। মাহেন্দ্রর ওপর বালু ভর্তি ট্রাক উঠে পড়ায় সেটি পানির নিচে তলিয়ে যায়। মাহেন্দ্র থেকে কেউ বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে। মাহেন্দ্রটি উদ্ধারের চেষ্টা চলছে।
তিনি বলেন, ট্রাক চালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।
এদিকে দুর্ঘটনায় পর উদ্ধার কাজ চালানোর জন্য খুলনা-সাতীরা মহাসড়ক প্রায় ৪ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে রাস্তার দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে মহাসড়ক খুলে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here