বিবর্তন আবৃত্তি-আর্ট স্কুলের সনদ বিতরণ

0
138

স্টাফ রিপোর্টার : শুক্রবার বিকেলে বিবর্তন যশোর আবৃত্তি-আর্ট স্কুলের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। নাট্য সংগঠন বিবর্তন যশোর প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা অ্যাড. একেএম মঞ্জুরুল হক।
বিবর্তন যশোর’র সভাপতি নওরোজ আলম খান চপলের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সংস্কৃতিজন হারুন-অর-রশিদ, উপদেষ্টা ও যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি সাজেদ রহমান বকুল, উপদেষ্টা ও নারীনেত্রী অর্চনা বিশ^াস এবং উপদেষ্টা ও সমাজসেবক অ্যাড. আজিজুর রহমান সাবু। স্বাগত বক্তব্য দেন বিবর্তন যশোর’র সহসভাপতি এবং আবৃত্তি-আর্ট স্কুলের পরিচালক এইচ আর তুহিন।
অনুষ্ঠানের শুরুতে স্কুলের শিক্ষার্থীরা একক আবৃত্তি পরিবেশন করে। সবশেষে সনদপত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিবর্তন যশোর’র সাধারণ সম্পাদক দীপংর বিশ্বাস, স্কুলের অধ্যক্ষ সপ্তর্ষী দাস শীলা, শিক্ষক শাহরিন সুলতানা নিশি, রুহিনা শারমিন এলিস প্রমুখ।
বিবর্তন যশোর আবৃত্তি-আর্ট স্কুলের ৩৫ শিক্ষার্থী ধ্রুব পরিষদের অধীনে পরীক্ষায় অংশ নেয়। শিক্ষার্থীরা সবাই কৃতকার্য হয়েছে। এদেরমধ্যে ৩১ জন প্রথম বিভাগে উত্তীর্ণ হয়। আর সারা বাংলাদেশের মধ্যে ৮ জন মেধা তালিকায় স্থান পেয়েছে। এরমধ্যে ১ম বর্ষে প্রথম ও দ্বিতীয় স্থান, ৩য় বর্ষে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়, ৪র্থ বর্ষে পঞ্চম এবং ৫ম বর্ষে প্রথম ও ৩য় স্থান অর্জন করেছে বিবর্তন যশোর আবৃত্তি-আর্ট স্কুলের শিক্ষার্থীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here