কালীগঞ্জে দিনের বেলায় দুধর্ষ চুরি

0
171

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি :ঝিনাইদহের কালীগঞ্জে দিনের বেলায় বাসা বাড়ির তালা ভেঙ্গে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরেরা বাড়ির আলমারী ভেঙ্গে স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। শনিবার দুপুরের আগে শহরের নলডাঙ্গা রোডের কলেজ পাড়ায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেছে।
ভুক্তভোগী শহরের কলেজ পাড়ার বাসিন্দা শাহাবুদ্দিন জানান, তার স্ত্রী সন্তানেরা শশুর বাড়ি বেড়াতে গিয়েছিল। শনিবার সকালে তিনি বাসায় তালা দিয়ে নলডাঙ্গা বাজারে তার ব্যবসা প্রতিষ্টান ফার্মেসিতে যান। পরে দুপুর ১ টার দিকে তিনি বাড়িতে ফিরে এসে দেখেন বাসার মুল গেটের দরজা ভাঙ্গা রয়েছে। এরপর রুমে ঢুকে দেখেন ষ্টিলের আলমারীর ড্রায়ার ভাঙ্গা ও জিনিসপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। চোরেরা তার ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা সহ অন্যান্য মালামাল নিয়ে গেছে। এসময় চোরেরা তাদের ব্যবহৃত দা ও হাসুয়া বাসার মধ্যে ফেলে রেখে যায়।
তিনি আরো জানান, ওইদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে চোরেরা দুপুরের আগে যে কোন সময়ে তার বাড়ীতে হানা দেয়। এ ঘটনায় তিনি ওই রাতেই থানায় অভিযোগ দেওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, চুরির অভিযোগটি দেখে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here