কাজীপুর গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামানসহ ৪ জন জখম

0
113

যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের কাজীপুর গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামানসহ ৪ জন জখম হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অাহতরা হলেন বলাডাঙ্গা গ্রামের ইনতাজ আলীর ছেলে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামান, কাজীপুর গ্রামের হোসেন আলীর ছেলে মেহেদি হাসান, মিজানুর রহমানের ছেলে আবু সাইদ ও মোবারককাটি গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে রহমত আলী। আহতদের মধ্য আবু সাইদকে ঢাকায় রেফার করা হয়েছে।
আহত মেহেদী জানান, তিনি গ্রামের রহমত আলীর দোকান থেকে একটি নাম্বারে ৫ হাজার টাকা বিকাশ করেন। কিন্তু ১ঘন্টা পার হলেও ওই টাকা বিকাশ নাম্বারে না গেলে বিষষটি দোকানি রহমত আলীকে জানান। এ সময় রহমত আলী জানান, তিনি টাকা পাঠিয়ে দিয়েছেন নেটওয়ার্ক সমস্যার কারনে হয়তো টাকা সেন্ড হয়নি। এ সময় দু’জনের কথা কাটাকাটি হয়। এক পর্যায় বরকত পক্ষীয় লোকজন মেহেদি, রিফাতুজ্জামান ও আবু সাইদকে মারপিট করে।
এদিকে রহমত জানান, এ ঘটনা সত্যি নয়, মেহেদি তার কাছে ৪ হাজার টাকা বিকাশ করতে বলেন। টাকা দিতে দেরি হওয়ায় উল্টে উল্লেখিতরা তাকে মারপিট করে দোকান ভাংচুর করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here