র‌্যাবের হাতে ভারতীয় পন্যসহ ছয় চোরাচালানী আটক

0
122

স্টাফ রিপোর্টার : ভারতীয় বিভিন্ন পণ্যসহ ৬ চোরাচালানীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয় (র‌্যাব) যশোর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার রাতে যশোর রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে অবৈধপথে আনা বিভিন্ন প্রসাধণীপণ্য, কাপড় ও চকলেটসহ তাদের আটক করা হয়। বুধবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব।
আটককৃতরা হলো- যশোর সদরের মন্ডলগাতী এলাকার মৃত. সেকেন্দারের স্ত্রী সেলিনা বেগম (৫০)। একই এলাকার মৃত. মান্নান শেখের স্ত্রী লাইলী বেগম(৫০) ও মৃত. মান্নানের ছেলে জনি(৩৫)। এছাড়া যশোর সদর উপজেলার পাঁচবাড়ীয়া গ্রামের মৃত. নূর ইসলামের ছেলে মিলন, বেনাপোল পোট থানাধীন কাগমারী গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী বাহার(৪৫) এবং একই এলাকার গাজীপুর গ্রামের মোখলেছুর রহমানের স্ত্রী ডলি বেগম(২৭)। এসময় তাদের কাছ থেকে ১৬০টি ভারতীয় নিভিয়া ক্রিম, ১২২টি পন্ডস ফেসওয়াস, ৩৯টি শনপাপড়ী, ১৭৩ বোতল ওলিভওয়েল, ৩৯টি ডেইরী মিল্ক চকলেট, ১৬টি বডি স্প্রে, ৩৪২০টি কিটক্যাট চকলেট, ৭টি শাড়ী উদ্ধার করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গেল মঙ্গলবার রাতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে. এম সারোয়ার হুসাইন এর নেতৃত্বে একটি দল যশোর পৌরসভার ০৬ নং ওয়ার্ডস্থ রেল স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় স্টেশন এলাকায় তৃপ্তি হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে দাড়িয়ে থাকাবস্থায় সন্দেহভাজন আসামীদের তল্লাশী করা হয়। তল্লাশীকালে আটককৃত আসামিদের কাছ থেকে অবৈধপথে আনা ভারতীয় বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। আটকৃতদের যশোর কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এসয় তাদের বিরুদ্ধে থানায় চোরাচালান দমন আইনে মামলা দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here