নৌকার প্রার্থীদের রেকর্ড ভাঙ্গা জয় এনে নিতে হবে -এমপি আফিল উদ্দিন

0
18

স্টাফ রিপোর্টার : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জোয়ারে গা ভাসিয়ে দিয়ে চললে হবে না । প্রতিটি উন্নয়নের বাস্তব চিত্র ভবিষ্যৎ প্রজন্মকে জানাতে হবে। প্রতিটি গ্রাম, পাড়া, মহল্লার মানুষের সামনে তুলে ধরতে হবে। মনে রাখতে হবে সরকারের উন্নয়ন আপনার আমার কারণে যেন ক্ষতিগ্রস্ত না হয়। বিগত যে সরকার গুলো রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে উন্নয়নের নামে তাদের পেটুয়া বাহিনীর অত্যাচারে জনগন অতিষ্ট হয়ে উঠেছিল। উন্নয়নের নামে তারা লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। আসন্ন ইউপি ও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত শেখ হাসিনার আর্শিবাদপুষ্ট নৌকা প্রতিকের প্রাথীদের পূর্বের ভোটের রেকর্ড ভেঙ্গে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। এই জন্য দলের ভিতর সকল দ্বিধাদ্বন্দ্ব মতৈক্য ভুলে কাধে কাধ মিলিয়ে এক সাথে কাজ করতে হবে। তিনি গতকাল রোববার বিকালে শার্শার লক্ষণপুর ইউনিয়নের লক্ষণপুর স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ব্যর্থতার মধ্যে সফলতা লুকিয়ে থাকে। কঠোর পরিশ্রমের মাধ্যমে ব্যর্থতার গ্লানি মুছে সফলতা লাভ করা যায় । আমি যখন শার্শায় নৌকার টিকিট নিয়ে আপনাদের মাঝে আসি তখন ছিলো দলের দুর্দিন । সেখান থেকে অনেক ঘাত প্রতিঘাত পেরিয়ে আপনাদেরকে সাথে নিয়ে আজকের দল এই অবস্থানে এসেছে। তিনি স্থানীয় সরকার নির্বাচনের উদ্দেশ্যে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দলের ভেতর কোন বিশৃঙ্খলা গ্রুপিং সৃষ্টি করা যাবে না। আজকের জনসভায় লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সফল হচ্ছে। প্রতিটি ওয়ার্ডের প্রতিটি গ্রাম থেকে মিছিল সহকারে এসেছেন । সেটা অত্যন্ত আনন্দের। মনে রাখতে হবে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দলের মধ্যে বিবাদ সৃষ্টি হলে সাংগঠনিক ভাবে কাওকে ছাড় দেওয়া হবে না। এই ইউনিয়নে আগামী ইউপি নির্বাচনে দুঃসময়ের ত্যাগি, পরিশ্রমি, মানুষের কল্যাণে কাজ করা ব্যক্তিই নৌকা প্রতিকের মাঝি হবেন বলেই আমার বিশ্বাস।
লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুর রহমানের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ভূঁইয়ার পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ালীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক প্রভাষক গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ। এসময় জনসভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফার হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, বেনাপোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলুর রশিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ালী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিনের বক্তব্যের শুরুতেই লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রয়াত সভাপতি ডাঃ হানেফ আলীর স্মরণে ১মিনিট নিরবতা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here