চৌগাছায় ইউপি নির্বাচনে ১১ ইউনিয়নে নৌকা পেলেন যারা

0
14

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ আগামী ১১ নভেম্বরের ইউপি নির্বাচনে চৌগাছা উপজেলার ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হয়েছে।
শনিবার (৯ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।
চৌগাছায় যারা মনোনীত হয়েছেন, তারা হলেন- ফুলসারা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, পাশাপোল ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, সিংহঝুলি ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউর রহমান রেন্দু, ধুলিয়ানি ইউনিয়নে এসএম আব্দুস সবুর, চৌগাছা সদর ইউনিয়নে আবুল কাশেম, জগদীশপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান তবিবর রহমান খাঁন, পাতিবিলা ইউনিয়নে তারিকুল ইসলাম, হাকিমপুর ইউনিয়নে মামুন কবির, স্বরুপদাহ ইউনিয়নে সানোয়ার হোসেন বকুল, নারায়ণপুর ইউনিয়নে শাহিনুর রহমান এবং সুখপুকুরিয়া ইউনিয়নে হবিবর রহমান।
দলের একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর। ভোটগ্রহণ করা হবে ১১ নভেম্বর। উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ফুলসারা ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে।
নৌকা প্রতীক পেতে উপজেলার ১১টি ইউনিয়নের প্রায় একশ মনোনয়নপ্রত্যাশী দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here