দুই বিশেষ প্রতিবন্ধির মাঝে হুইলচেয়ার ও খাদ্য সামগ্রী প্রদান করলেন উদ্ভাবক মিজান

0
98

জসিম উদ্দিন, শার্শা : যশোরের শার্শায় অসহায় দুই বিশেষ প্রতিবন্ধি মানুষকে দুটি হুইলচেয়ার প্রদান করেছেন দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান।
মঙ্গলবার বিকালে উপজেলার শ্যামলাগাছী গ্রামের ইবাদ আলী এবং বারিপোতা গ্রামের রহিমা খাতুনকে পবিত্র আল কোরআন মডেল পাঠাগার ও ফ্রি খাবার বাড়ির সহযোগিতায় এই হুইলচেয়ার চেয়ার প্রদান করা হয়।
এসময় অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল, সবজি সহ খাদ্য সামগ্রী তুলে দেন উদ্ভাবক মিজানুর রহমান।
হুইলচেয়ার প্রদান অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পবিত্র আল কোরআন মডেল পাঠাগারের পরিচালক মাওলানা মঈনুদ্দিন যশোরী, কোরআন বিষয়ক শিক্ষক আবুল হাসান, প্রতিষ্ঠানের দাতা সদস্য শাহাজামাল বাবু ও আমির হোসেন সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
অনুষ্ঠান শেষে উদ্ভাবক মিজানুর রহমান বলেন, উপকারভোগী দু’জনই খুব অসহায় এবং বিশেষ প্রতিবন্ধি। তার মধ্যে ইবাদ আলীর প্রতিবন্ধিতার সাথে শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ঘা।

সংসারে দুবেলা খাবারই জোটেনা, তার মধ্যে শরীরের ঘা সারাতে গিয়ে সহায় সম্বল সবকিছু হারিয়ে মানবেতর জীবনযাপন করছেন। সমাজের বিত্তশালী মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন করেছেন উদ্ভাবক মিজান সহ অসহায় পরিবারটি।
পাশাপাশি যারা বিভিন্ন সময়ে পবিত্র আল কোরআন মডেল পাঠাগার ও ফ্রি খাবার বাড়িতে আর্থিক সাহায্য করেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উদ্ভাবক মিজানুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here