শার্শায় নৌকা প্রতীক পাওয়ায় চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা

0
138

জসিম উদ্দিন, শার্শা : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের শার্শা ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীক পাওয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান কবির উদ্দীন তোতাকে সংবর্ধনা দিলেন শার্শাবাসী।
মঙ্গলবার(২৬ অক্টোবর) দুপুরে শার্শায় অবস্থিত তার নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনা দেন এলাকার শতশত নেতাকর্মীরা।
এর আগে কবির উদ্দীন তোতা নৌকা প্রতীক নিয়ে সকালে ঢাকা থেকে শার্শায় পৌছালে তাকে সংবর্ধনা দিতে স্থানীয় আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারন মানুষের ঢল নামে।
এ সময় সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন তোতা বলেন, দলীয় মনোনয়ন পেয়ে আমি অত্যন্ত খুশি। দলীয় প্রতীকে নির্বাচন করার সুযোগ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি চির কৃতজ্ঞ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার জয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
এ প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক। সর্বোচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতীক নৌকা। দেশ স্বাধীনের পর এ প্রতীক দেশবাসীর উন্নয়নের প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনে শার্শা উপজেলাবাসী তথা ভোটারেরা বরাবরের মতো নৌকা প্রতীককেই নির্বাচিত করবে বলে তিনি অশাবাদ ব্যক্ত করেন।
এসময় উপস্হিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রুহুল কুদ্দুস, শামছুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সিফাদত হোসেন, গ্রাম কমিটির সদস্য হাজ্বী ইব্রাহীম, খাইরুল ইসলাম,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গয়না, ৩ নং ওর্য়াড ইউপি সদস্য সিরাজুল ইসলাম,৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রফিকুল ইসলাম সহ প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here