যশোরের বিজয় স্তম্ভ আধুনিকায়ন করা হবে : প্রতিমন্ত্রী স্বপন

0
225

স্টাফ রিপোর্টার : পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন যশোরের বিজয় স্তম্ভ আধুনিকায়নে আড়াই কোটি টাকা বরাদ্দের ব্যবস্থা করা হবে। মনিহারের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বিজয় স্তম্ভ রেখেই রাস্তা ফোর লেনের কাজ করা হবে। প্রয়োজনে কোকো হোটেল, ফলের দোকান ভাঙ্গা হবে।
বুধবার সন্ধ্যায় যশোর কালেক্টরেট সভা কক্ষে জেলার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের লক্ষে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা,সাংবাদিক,সাংস্কৃতিক ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন পালবাড়ী রাস্তার কাজ হলে সেখানে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা করার জন্য জমি অধিকরণ করা হবে।
জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, পৌরময়ের বীরমুক্তিযোদ্ধা হায়দার গনী খান পলাশ, সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, বীরমুক্তিযোদ্ধা আলি হোসেন মনি, বীরমুক্তিযোদ্ধা রাজেক আহমেদ, বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল, মুক্তিযোদ্ধা অশোক কুমার রায়,সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম উদ দ্দৌলা, যশোর সাংবাদিক ইউনিরয়নের সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুকুমার দাস, সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি হারুন অর রশীদ প্রমুখ। এসময় বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গতকাল বৃহস্পতিবার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলীসহ কয়েকজন ব্যক্তিবর্গ মনিহার এলাকার বিজয় স্তম্ভের জায়গা পরিদর্শনে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here