বাঘারপাড়ার সন্ত্রাসী ভাইপো রাকিবসহ ৬ জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় মামলা

0
115

স্টাফ রিপোর্টার : যশোরের রায়পাড়ায় সন্ত্রাসী ভাইপো রাকিবসহ ছয় জনের বিরুদ্ধে মারপিট, চাঁদা দাবি, চাঁদা আদায়ের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। মামলাটি করেছে রায়পাড়া সার গোডাউন মোড়ের মৃৃত রোস্তম মাতব্বরের ছেলে নুরুল ইসলাম নুরু।
আসামিরা হলেন, শংকরপুর কাজী পাড়ার কাজী তহিদুর রহমান তৌহিদের ছেলে দুই ছেলে ভাইপো রাকিব ও হাসিব , রায়পাড়ার রশিদের ছেলে তুষার, শংকরপুরের হিরা, বাবলাতলার সবুজ, বেজপাড়ার ব্লাক শরীফ ও একই এলাকার সবুজ। এছাড়া অজ্ঞাত আরও ২/৩ জ কে আসামি করা হয়েছে । অভিযোগে বলা হয়েছে তার ছেলে সাইফুল, শংকরপুরের হৃদয় ও সার গোডাউন মোড়ের বাপ্পি মোটরসাইকেল যোগে সোমবার দুপুরে কাজে যাচ্ছিলেন। দুপুর ১ টা ৩০ মিনিটে রায়পাড়ার তুলোতলা মোড়ে পৌছালে আসামিরা তাদেরকে গতিরোধ করে। এসময় হাসিব এগিয়ে এসে হৃদয়ের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় সাইফুল তাকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে হাসিব মোবাইল করে ভাইপো রাকিব সহ অন্যদের ডাক দেয়। রাকিব সহ অন্যরা দেশীয় অস্ত্র, পিস্তল, লোহার রড, লাঠি সহ ঘটনাস্থলে এসে বাদীর ছেলে ও সঙ্গিদের
মারপিট করতে থাকে। এসময় তুষারের হাতে থাকা লোহাড় রড দিয়ে হৃদয়ের নাকের উপর রড দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। বাদীর ছেলে ও বাপ্পি ঠেকাতে আসলে ভাইপো রাকিব মাজা থেকে পিস্তল বের করে হত্যার হুমকি দেয়। এ সময় বাদীর ছেলে ও বাপ্পি প্রানভয়ে দৌড়দেয় সাথে সাথে বিবাদীরাও পিছু পিছু তাড়া করে। খবর পেয়ে বাদী ঘটনাস্থলে আসে। এসময় হাসিব ভাইপো রাকিবকে বাদীকে গুলি করতে বলে। রাকিব বাদীর মাথায় পিস্তল তাকও করে। কিন্তু আশপাশের লোকজন চলে আসাই বিবাদীরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।
যাবার সময় হৃদয়ের কাছথেকে সাড়ে ৩২ হাজার টাকা একটি মোবাইল চাঁদা স্বুরপ নিয়ে যায় বলে মামলায় উল্লেখ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here