যশোরে প্রতারনার অভিযোগে মেয়ে জামাইয়ের বিরুদ্ধে মামলা

0
90

স্টাফ রিপোর্টার : যশোরে প্রতারনার অভিযোগে মেয়ে ও জামাইকে আসামি করে যশোর আদালতে মামলা করেছে মা। মঙ্গলবার যশোর সদরের কামালপুর গ্রামের বাবুল হোসেনের স্ত্রী মমতাজ সুলতানা রানী বাদী হয়ে এ মামলা করেন। আসামিরা হলেন কামালপুর শাহাপাড়ার মৃত ইসমাইলের ছেলে রবিউল ও বাদীর মেয়ে রবিউলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস নিশু। বিষয়টি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক অভিযোগের তদন্ত করে ডিবি পুলিশকে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।
মামলার অভিযোগে মমতাজ সুলতানা গৃহিনী। তার মেয়ে জান্নাতুল ফেরদৌস ঝিনাইদহ কেসি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী। মমতাজ সুলতানা মণিরামপুরের কুয়াদা বাজরের সমাধান এনজিওর সদস্য হিসেবে টাকা জমা রাখতেন। মমতাজ তার স্বামীর জমি বিক্রি করা পাঁচ লাখ টাকা ওই এনজিওতে জমা রাখেন। করোনায় এনজিও কৃতপক্ষ তাকে সংবাদ দিয়ে জমা রাখা টাকা তুলে নিয়ে যেতে বলেন। চলতি বছরের ২১ জুন মমতাজ তার মেয়ে আসামি জান্নাতুল ফেরদৌসকে সাথে নিয়ে এনজিও থেকে পাঁচ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করেন। এ টাকা তিনি ইসলামী ব্যাংকে হিসাব খুলে জমা রাখতে চাইলে মেয়ে জান্নাতুল ফেরদৌস তার হিসাবে টাকা জমা রাখার পরামর্শ দেয়। এর রাজি হয়ে মমতাজ আরও ১০ হাজার টাকা দিয়ে মোট সাড়ে ৫ লাখ টাকা মেয়ের ব্যাংক হিসাবে জমা রাখেন।
গত ৮ সেপ্টেম্বর মেয়ে জান্নাতুল ফেরদৌস কলেজের যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। পরে জানতে পারেন মেয়ে জান্নাতুল ফেরদৌস ও তার স্বামী রবিউল প্রতারনার আশ্রয় নিয়ে ষড়যন্ত্র করে এ টাকা আত্মসাত করেছে। টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মেয়ে ও তার স্বামীর বিরুদ্ধে এ মামলা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here