চৌগাছায় ভুয়া বিদ্যুৎ বিল আদায় করতে গিয়ে প্রতারক আটক

0
164

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় ভুয়া বিদ্যুৎ বিল আদায় করতে গিয়ে রাজু আহমেদ (৩২) নামে এক প্রতারককে আটক করা হয়েছে। বুধবার (০৩ নভেম্বর) দুপুর ০২.৩০ টার দিকে উপজেলার নারায়নপুর ইউপি’র চাদপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।
প্রতারক রাজু যশোর জেলার খোলাডাঙ্গা শহরের নাজিম উদ্দীন-এর ছেলে।
এলাকাবাসী জানায়, এই প্রতারক দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন গ্রাম হতে বাড়ি বাড়ি গিয়ে বিদ্যুৎ বিলের হাজার হাজার টাকা আদায় করে সাধারণ মানুষের সাথে প্রতারনা করে আসছে। প্রতারনার ছকে চাঁদপাড়া গ্রামের সাইফুল ইসলামের থেকে ৯০০ টাকা,তাপসের ২৫০০ টাকা,তাহাজ্জদের ১২০০ টাকা, ও কুলছুমের ১০০০ টাকা নেওয়ার পর চটাই বিশ্বাসের বাড়ি গেলে বাড়ির মালিক তাকে প্রশ্ন করলে সন্দেহজনক মনে হলে তাকে গ্রামবাসি আটক করে বিদ্যুৎ অফিসে খবর দেন। তৎক্ষনাৎ ডিজিএম সাহবের সহযোগিতায় থানা পুলিশ তাকে হেফাজতে নিয়েছেন।
এ বিষয়ে পল্লীবিদ্যুতের ডিজিএম প্রকৌশলি আবুল কালাম বলেন,গ্রাহকদের এমন অভিযোগের ভিত্তিতে মাস দুয়েক আগে চৌগাছা থানায় লিখিত অভিযোগ করেছিলাম।আজ দুপুরে চাঁদপাড়া গ্রাম থেকে এমন প্রতারনার সংবাদ পাওয়া মাত্রই থানায় ফোন করেছি এবং আমার অফিস হতে এজিএমসহ অন্যান্য কর্মকর্তাগণ পুলিশের সহযোগিতায় এই প্রতারককে বিদ্যুৎ অফিসে নিয়ে আসছে।আমার অফিসে অনেক ক্ষতিগ্রস্থ গ্রাহক খবর শুনে আসছেন।তাদের অভিযোগ শুনে এই প্রতারকের বিরুদ্ধে একটি মামলা করে থানা পুলিশের কাছে সোপর্দ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here