মহেশপুরে ১২ ইউপি নির্বাচনে ৬টিতে নৌকা, ৬টিতে সতন্ত্রী প্রার্থী বিজয়ী

0
95

মহেশপুর (ঝিনাইদহ) অফিস : দ্বিতীয় ধাপে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬টিতে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও ৬টিতে সতন্ত্র প্রার্থী বেসরকারী ভাবে বিজয়ী নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাচন অফিসে বিভিন্ন ইউনিয়ন থেকে আসা প্রাপ্ত ফলাফলে ভিত্তিতে এ তথ্য জানানো হয়। বৃহস্পতিবার (১১ ই নভেম্বর) উপজেলার ১২ টি ইউনিয়নের ১১৬ টি কেন্দ্র সকাল ৮ থেকে বিকাল ৪চার পর্যন্ত ভোট গ্রহণ চলে। এসবিকে ইউনিয়নে বিজয়ী হয়েছেন সতন্ত্র প্রার্থী আরিফান হাসান চৌধুরী নুথান (আনারস-৭৭৪৩ ভোট), তার নিকটতম প্রার্থী ছিলেন শামীমা সুলতানা শিউলী (নৌকা-২৯৫৫), ফতেপুর ইউনিয়নে বিজয়ী গোলাম হায়দার নান্টু (মটরসাইকেল-৮১৭৯ ভোট), নিকটতম প্রাথী সিরাজুল ইসলাম সিরাজ (নৌকা-৫৩১৬), পান্তাপাড়া ইউনিয়নে বিজয়ী মাজহারুল ইসলাম স্বপন (আনারস-৬০৫৯) নিকটতম প্রার্থী ইসমাইল হোসেন (নৌকা-৪৬৭১), স্বরুপপুর ইউনিয়নে বিজয়ী মিজানুর রহমান (নৌকা-১০৩৫৫) তার নিকটতম প্রার্থী হুমায়ন কবির (আনারস-৩২৫১) শ্যামকুড় ইউনিয়নে বিজয়ী জামিরুল ইসলাম (মটরসাইকেল-৭৭৭৬) নিকটতম হয়েছেন আমানউল্লাহ আমান (নৌকা-৭২০০), নেপা ইউনিয়নে বিজয়ী শামছুল হক মৃধা (নৌকা-১১০৪২), নিকটতম প্রার্থী নাজমুল আলম মনু (মটর সাইকেল-৫৫৭৯), কাজিরবেড় ইউনিয়নে বিজয়ী প্রার্থী ইয়ানবী (মোটরসাইকেল-১১২১৬) নিকটতম বিএম সেলিম রেজা (নৌকা-৭৮১৯) বাঁশবাড়ীয়া ইউনিয়নে বিজয়ী নাজমুল হুদা জিন্টু (চশমা-৭৭৫৫) নিকটতম প্রার্থী ইমদাদুল হক ইন্তা (আনারস-৩৪৭৬), যাদবপুর ইউনিয়নে বিজয়ী সালাহ উদ্দিন (নৌকা-১১০৫৬) নিকটতম ছিলেন হাবিবুর রহমান (মটরসাইকেল-২০১৬), নাটিমা ইউনিয়নে বিজয়ী আবুল কাশেম মাষ্ঠার (নৌকা-৮৭৭৭) নিকটতম প্রার্থী আজাদুর রহমান আজাদ (মটরসাইকেল-৬০৬৯), মান্দারবাড়ীয়া ইউনিয়নে বিজয়ী আমিনুর রহমান (নৌকা-৭৭৬৭) তার নিকটতম প্রার্থী শফিদুল ইসলাম (আনারস-৬৫১৫) আজমপুর ইউনিয়নে বিজয়ী শাহাজাহান আলী (নৌকা-৫০২০) তার নিকটতম প্রার্থী ছিলেন শফিকুল ইসলাম (আনারস-৩৭২২)।
উপজেলার ১২ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৩ জন, সাধারণ সদস্য পদে ৪০ ও সংরক্ষিত আসনে ১২৬নং প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ১১৬টি কেন্দ্রে নিরাপত্তার জন্য ৮১৩ জন পুলিশ, ১৯৭২ জন আনসার ও তিন প্লাটুন বিজিবিসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের মোতায়েন করা হয়। সকালে ভোটারদের উপস্থিতি না থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের লাইন বাড়তে থাকে। তবে পুরুষদের তুলনায় এবার নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়।
উপজেলা নির্বাচন অফিসার সৈয়দ আল এমরান জানান, অবাদ সুষ্ট ও শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহণ সম্পূর্ণ হয়েছে। ৬টি ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও ৬টিতে সতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here