প্রেস বিজ্ঞপ্তি র‌্যাব-৬, যশোর এর অভিযানে যশোরের “ফিউচার আউটসোসিং প্রাঃ লিঃ’’ এর ০২ জন প্রতারক গ্রেফতার।

0
154

১। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।
২। ঘটনার বিবরণঃ যশোরে ফিউচার আউট সোসিং প্রাইভেট লিমিটেড নামে একটি ভূয়া প্রতিষ্ঠান খুলে চাকুরি দেওয়ার নামে হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা। ওই চক্রের প্রলোভনে পড়ে যশোর খুলনাঞ্চলের শত শত বেকার যুবক এখন পথে পথে ঘুরছে। মাথা প্রতি ৫০ হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত নেয়া হয়েছে। শিক্ষার মূল সনদ, মার্কশিট আটকিয়ে রেখে ব্লাক-মেইল করা হচ্ছিল। গত ইং ১৪/১১/২০২১ তারিখ ১৪.০০ ঘটিকা হতে ১৭.০০ ঘটিকা পর্যন্ত উপরোক্ত বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে প্রতারণার বিষয়ে সত্যতা যাচাই এর লক্ষ্যে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের লেঃ কমান্ডার মোঃ নাজিউর রহমান ও স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাজমুল হাসান রাজিব, পিপিএম উভয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার কোতোয়ালী মডেল থানাধীন খোলাডাঙ্গা মুন্সিপাড়া ‘‘ফিউচার আউটসোসিং প্রাইভেট লিমিটেড’’ এ একটি প্রতারণা বিরোধী অভিযান পরিচালনা করে অত্র প্রতিষ্ঠানের প্রতারণামূলক কর্মকান্ডের সাথে জড়িত ০২ জন পরিচালক’কে কম্পিউটার সামগ্রী, ল্যাপটপ, ভুয়াকাগজপত্র, প্রতারণার কাজে ব্যবহৃত আরো কিছু সরঞ্জামাদি সহ হাতে নাতে গ্রেফতার করে। এছাড়াও বেকার যুবকদের চাকুরি দেওয়ার কথা বলে যেসকল মূল সার্টিফিকেট, মূল জন্মসনদ, মূল এনআইডি, মূল মার্কশিট, বিভিন্ন ব্যাংকের ব্লাংক চেক ও অত্র প্রতিষ্টানের মানি রিসিভ উদ্ধার করা হয়েছে।
৩। ধৃত অভিযুক্তদ্বয়ের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানার মামলা নং ৪২, তারিখ-১৫/১১/২০২১ ইং (নিয়মিত মামলা), ধারা- ৪০৬/৪২০/৫০৬ পেনাল কোড রুজু করা হলে, উদ্ধারকৃত আলামত সহ অভিযুক্তদ্বয়কে যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here