র‌্যাব-৬, যশোর এর অভিযানে ২৬০ পিচ ইয়াবা সহ ০১ জন গ্রেফতার।

0
231

১। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।
২। ঘটনার বিবরণঃ ইং ১৬/১১/২০২১ তারিখ সময় ১৪.৩০ ঘটিকায় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের লেঃ কমান্ডার মোঃ নাজিউর রহমান নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কেশবপুর থানাধীন মঙ্গলকোর্ট সাকিনস্থ ২নং জনৈক সিরাজুল ইসলাম এর বাড়ীর (মিশু মঞ্জিল) দক্ষিণ পাশে পাঁকা রাস্তার উপর একজন ব্যাক্তি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে অভিযুক্ত ১। মোঃ মফিজুর রহমান (৩০), পিতাঃ মোঃ সামছুল মোড়ল, সাং- সোবাসিনি ৬নং ওয়ার্ড তেঁতুলিয়া ইউনিয়ন, থানাঃ তালা, জেলাঃ সাতক্ষীরা’কে গ্রেফতার করে । এসময় অভিযুক্তর নিকট হতে ২৬০ পিচ ইয়াবা, মোবাইল ০২ টি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
৩। উদ্ধারকৃত আলামত সহ অভিযুক্তকে যশোর জেলার কেশবপুর থানায় হস্তান্তর করতঃ ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ১০ (ক) ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here