যশোর জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি(বালক ও বালিকা) অনূর্ধ্ব-১৯ কাবাডি প্রতিযোগিতার-২০২১ বিভাগীয় পর্যায়ের (রুপসা জোন) ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠিত।

0
133

অদ্য ০৯/১২/২০২১খ্রিঃ সকাল ১০.০০ঘটিকায় বাদশা ফয়সাল ইসলামী ইনস্টিটিউট ঈদগা ময়দানে (মাঠ)যশোর জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি(বালক ও বালিকা) অনূর্ধ্ব-১৯ কাবাডি প্রতিযোগিতার-২০২১ বিভাগীয় পর্যায়ের (রুপসা জোন) ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাধে পুরস্কার বিতরণ করেন খুলনা রেঞ্জের মাননীয় ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার), মহোদয়। মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় তার বক্তব্যের শুরুতেই উপস্থিত সকলকে মহান বিজয়ের শুভেচ্ছা জানান এবং একই সাথে আজকের খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে আন্তরিক অভিনন্দন জানান।তিনি আরো বলেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার কোন বিপল্প নেই।তিনি বলেন যশোর হলো বাংলাদেশের অন্যতম একটি জেলা আমি আাশা করবো এখান থেকে জাতীয় পর্যায়ের অনেক ভালো-ভালো খেলোয়াড় বেড়িয়ে আসবে। পরিশেষে তিনি কোন প্রকার মাদক ও অপরাধের সাথে জড়িত না হওয়ার জন্য উপস্থিত সকলকে অনুরোধ জানান।তিনি বলেন, আমরা সকলে মিলে একটা মাদক, সন্ত্রাস ও অপরাধ মুক্ত বাংলাদেশ গড়বো। তিনি এতো সুন্দর একটি কাবাডি টুনামেন্ট সম্পন্ন করার জন্য যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয় সহ আয়োজক কমিটি ও এর সাথে জড়িত সকল সংগঠনের সদস্যবৃন্দকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম(বিশেষ কারণে অনুপস্থিত ছিলেন) এবং জনাব হাজী এস এম ইয়াকুব আলী, কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ কাবাডি ফেডারেশন, ঢাকা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর এবং সভাপতিত্ব করেন জনাব ইয়াকুব কবির, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, যশোর। এসময় আরো উপস্থিত ছিলেন জনাব জাহিদ হাসান টুকুন, সভাপতি, প্রেসকাব যশোর মহোদয়, জনাব মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার, সিআইডি, যশোর মহোদয়, জনাব রেশমা শারমিন, পুলিশ সুপার, পিবিআই, যশোর মহোদয়, জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার,(প্রশাসন ও অপরাধ), যশোর, জনাব মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা(ডিএসবি), যশোর, বিভিন্ন জেলা হতে আগত জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ, সাংবাদিকবৃন্দ, জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ সহ অফিসার ও ফোর্সবৃন্দ।
আজকের দুটি ফাইনাল(বালক ও বালিকা) খেলার ফলাফলঃ প্রথম ফাইনাল নড়াইল জেলা কাবাডি বালিকা দল বনাম ঝিনাইদহ জেলা কাবাডি বালিকা দল। নড়াইল জেলা কাবাডি বালিকা দল বড় পয়েন্টের ব্যবধানে বিজয়ী হয়, স্কোরঃ- নড়াইল-৬৯ এবং ঝিনাইদহ-১৭,বালকদের ফাইনালে যশোর জেলা কাবাডি বালক দল বনাম সাতীরা জেলা কাবাডি দল, অত্যন্ত শ্বাসরুদ্ধকর মাচে যশোর জেলা বালক কাবাডি দল মাত্র এক পয়েন্টের ব্যবধানে জয় লাভ করে, স্কোরঃ- যশোর-৩৪ এবং সাতীরা-৩৩ আসুন আমরা সকলে নিজেদের সুস্থতার জন্য খেলাধুলায় মনোনিবেশ করি এবং একই সাথে একটি মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত সমাজ গড়ি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here