সব ধর্মেই ভালো কাজ করার উপদেশ দেওয়া হয় —- শেখ আফিল উদ্দিন এমপি

0
36

শার্শা প্রতিনিধি : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, একজন মুসলমানের জীবনের প্রতিটি েেত্র কুরআনের আদর্শ অনুসরণ করা জরুরি। আমরা বিশ্বাস করি- যে যেই ধর্মেরই হোক না কেন, ধর্ম প্রতিপালনের মাধ্যমে মানুষের নৈতিক মনোবল সুদৃঢ় হয়। কারণ সব ধর্মেই ভালো কাজ করার উপদেশ দেওয়া হয়, অন্যায় কাজ থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়। শুক্রবার বিকেলে শার্শার নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে না থাকলে বাংলাদেশ সাম্প্রদায়িক পূর্ব পাকিস্তানের মতো থাকতো। আজ দেশের উন্নয়ন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন, বঙ্গবন্ধুর খুনিদের বিচার, যুদ্ধাপরাধীদের বিচার এসব কিছু শেখ রাসেলের বড় বোন শেখ হাসিনার হাত ধরে সম্ভব হয়েছে। আমাদের খেয়াল রাখতে হবে সন্তানরা যেন মাদকাসক্ত না হয়, ভুল পথে না যায়, শিশুরা যেন নিষ্পাপ জীবন গড়ে তুলতে পারে এবং তা আমাদের আদর্শ দেখে যেন হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, আসাদুজ্জামান বাবলু, কোষাধক্ষ ওয়াহিদুর রহমান ওহিদ, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাহমুদ, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন, নিজামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ডিহি ইউপি চেয়ারম্যান মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here