হৃদয়ে রবীন্দ্রনাথ চেতনায় নজরুল/ যশোরে রবীন্দ্র- নজরুল জয়ন্তী

0
40

যশোর অফিস : হৃদয়ে রবীন্দ্রনাথ চেতনায় নজরুল-প্রতিপাদ্যে যশোর পৌর পার্কে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন করা হয়েছে। প্রথম আলো বন্ধুসভা যশোরের আয়োজনে দুই কবির গান, কবিতা আর কথামালায় আজ বুধবার বিকালে এ অনুষ্ঠান করা হয়।
অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সাংস্কৃতিক সংগঠন তির্যক যশোর’র শিল্পী মনীষা গাঙ্গুলী, সুরবিতান সংগীত একাডেমির শিল্পী মেধা সাহা, পুনশ্চ সংগীত বিদ্যায়তনের পাপড়ি বিশ্বাস, সুরধুনী সংগীত নিকেতনের তরিকুল ইসলাম, বন্ধুসভার সাংগঠনিক সম্পাদক সৌমেন্দ্র গোস্বামী, কবিতা আবৃত্তি করেন বন্ধুসভার সাবেক সভাপতি শুভঙ্কর গুপ্ত, বন্ধুসভার বন্ধু রেজওয়ান সুমন ও মনিরা খাতুন।
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও বিদ্রোহী কাজী নজরুল ইসলামের জীবনী নিয়ে আলোচনা করেন তির্যক যশোরের সাধারণ সম্পাদক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক দীপংকর দাস, যশোর সরকারি মহিলা কলেজ বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক মোফাজ্জেল হোসেন, সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের ইতিহাস বিভাগের শিক্ষক ও বইপড়া আন্দোলনের উদ্যোক্তা শাহ্জাহান কবীর,প্রথম আলোর প্রতিনিধি মনিরুল ইসলাম, বন্ধুসভার সভাপতি লাকি কাপুড়িয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন বন্ধুসভার বন্ধু সৌমেন্দ্র গৌস্বামী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here