বেনাপোলের পুটখালীতে ইউপি সদস্য বাবলুকে কুপিয়ে হত্যা

0
20

বেনাপোল থেকে এনামুলহকঃ যশোরের বেনাপোল পোটথানার বালুন্ড বাজারে এক ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলু (মেম্বার) কে বোমা মেরে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।
মঙ্গলবার রাত ১০-৩০ মিনিটে বেনাপোল পোট থানার পুটখালী ইউনিয়নের বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে। আশানুজ্জামান বাবলু মহিষাকুড়া গ্রামের রাহজান মোল্লার ছেলে। এবং বর্তমান বাগঁআচড়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য। এসময় আরও দুইজন আহত হয়েছেন।
স্বজনেরা জানায়, বেনাপোল বালুন্ডা বাজারের ভাই ভাই ফার্ণিচার দোকানের সামনে বাবলু অবস্থান করছিলেন। এমন সময় একদল সন্ত্রাসী এসে প্রথমে বোমার বিস্ফোরন ঘটায় পরে দা দিয়ে কুপিয়ে হত্যা করে বাবলুকে। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়।
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে এখনই বলা যাচ্ছে না। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি আরও জানান, বাবলু নিজেও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত ছিলেন। তার বিরুদ্ধে থানায় ১২ টি মামলা রয়েছে।
অপর একটি সূত্র জানায়, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের সাথে বিরোধ চলছিলো বাবলুর। আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ড ঘটতে পারে ধারনা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here