ডুমুরিয়ায় থানা পুলিশের অভিযানে ৫ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেফতার ২

0
44

ভ্রাম্যমান প্রতিনিধি,ডুমুরিয়া। ডুমুরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ টি চোরাই মোটরসাইকেল ও চুরির সরঞ্জাম উদ্ধার এবং চোর সিন্ডিকেটের ২জনকে গ্রেফতার করেছে।
গত ২৬ জুলাই দিনে দুপুরে ডুমুরিয়া উপজেলা পরিষদ চত্বর থেকে এক সাংবাদিকের মোটর সাইকেল চুরি হয়ে যায়। এ ঘটনার পর ১ আগষ্ট ভ’ক্তভোগী সাংবাদিক মোক্তার হোসেন বাদী হয়ে ডুমুরিয়া থানায় মামলা করেন। মামলার পর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ চুরির ঘটনার সাথে সম্পৃক্ত সন্দেহে সাতক্ষীরার কালিগঞ্জ থানার কাকশিয়ালি গ্রামের আহছান উল্লাহর ছেলে সালাউদ্দিন (৩১) কে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে জিজ্ঞাসাবাদ শেষে সিডিকেন্ডের আরেক সদস্য বাগেরহাটের মোরলগঞ্জ থানার সোনাখালী গ্রামের বাহাদুর শেখের ছেলে স্রমাট ইসলাম শান্ত (১৮) কে গ্রেফতার করে।
বৃহস্পতিবার বিকেলে ডুমুরিয়া থানা চত্বরে এক প্রেস ব্রিফিং এ উদ্ধারকৃত মোটরসাইকেল ও চোরদের সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরেন থানার ওসি সেখ কনি মিয়া। এ সময় তিনি বলেন, সিন্ডিকেটের ২ সদস্যকে গ্রেফতারের পর তাদের দেওয়া তথের ভিত্তিতে বিভিন্ন স্থান থেকে থানা এলাকা থেকে বিভিন্ন সময়ে চুরি হওয়া ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। যার মধ্যে সাংবাদিক মোক্তার হোসেনের ১৫০ সিসি এ্যাপাসি ছাড়াও একটি ১৫০ সিসি কালো রংয়ের পালসার, একটি লাল কালো রংয়ের ১২৫ সিসি ডিসকভার, একটি লাল কালো রংয়ের হিরো স্পিলিন্ডার, একটি লাল কালো রংয়ের এফজেডএস রয়েছে।
ওই সিন্ডিকেটের বাকী সদস্যদের গ্রেফতারের জন্যে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।
ডুমুরিয়ায় জাতীয়তাবাদী কৃষকদলের দ্বি-বার্ষিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত
ভ্রাম্যমান প্রতিনিধি,ডুমুরিয়া।
ডুমুরিয়ার চুকনগরে জাতীয়তাবাদী কৃষক দলের দ্বি-বার্ষিক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৫টায় চুকনগর বাজার চাদঁনি চত্বরে আটলিয়া ইউনিয়ন কৃষকদলের সভাপতি মুর্শিদুল আলম তাজানুরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ডুমুরিয়া উপজেলা বিএনপির আহবায়ক মোল্যা মোশাররফ হোসেন মফিজ। সম্মেলন উদ্বোধন করেন খুলনা জেলা কৃষক দলের সভাপতি মোল্যা কবির হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাষ্টার আইয়ুব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ সরোয়ার হোসেন, শাহিনুর রহমান, মশিউর রহমান লিটন, হাবিবুর রহমান হবি ও আমিনুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাষ্টার সেলিম হালদার, শহিদুজ্জামান শহিদ, যুবদল নেতা সরদার বিল্লাল হোসেন, শাহজাহান শেখ, আমিনুল ইসলাম বুলবুল, ফয়সাল চৌধুরি, শেখ মাহাবুর রহমান, জাহাঙ্গীর কায়েস, ইনামুল মল্লিক, লুৎফর রহমান, হামিদুর রহমান বাবু, আবুল কালাম, মনিরুল ইসলাম, মোহাম্মদ আলী, শহিদুল ইসলাম, গাজী সাইকুল ইসলাম প্রমুখ।
সম্মেলনে আব্দুল মালেক বিশ্বাসকে সভাপতি এবং স ম মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী কৃষকদল আটলিয়া ইউনিয়ন শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here