শার্শায় ধর্ষণের অভিযোগে ২ যুবক আটক

0
9

জসিম উদ্দিন, শার্শা : যশোরের শার্শায় ধর্ষনের অভিযোগে ২ যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার নিজামপুর ইউনিয়নের কর্ন্দপপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত আসামিরা হলো বড় নিজামপুর গ্রামের শাহাজান মল্লিকের ছেলে মোঃ হাসান (১৯) এবং একই গ্রামের রিজাউল হকের ছেলে মাসুদ রানা (১৯)। তারা দুিজনই একে অপরের বন্ধু।
ঘটনার বিবরণে জানা যায়, ভিকটিম এর মা অসুস্থতার কারনে যশোরে চিকিৎসাধীন থাকায় এবং বাড়ি ফাঁকা থাকার সুবাদে ভিকটিম তার বয়ফ্রেন্ড মোঃ হাসানকে মোবাইলে কল করে তার বাড়িতে আসতে বলে। হাসান তার বন্ধু মাসুদ রানাকে সংগে নিয়ে ভিকটিম এর বাড়িতে যায়।
ভিকটিম ও তার বয়ফ্রেন্ড হাসান একত্রে তার ঘরের ভিতর থাকাকালীন সময় স্থানীয় কন্দপপুর গ্রামের ১। মোঃ নাসিম(২৮), পিতা- মোঃ জাহান আলী, ২। নুরুজ্জামান (২৭),পিতা- নিজাম চৌকিদার, ৩। মোঃ সাকিব (২৮), পিতা- মোঃ ফটিক সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন ভিকটিমের বাড়িতে গিয়ে তাদের দুইজন কে আটক করে পাশাপাশি বসিয়ে ভিডিও ধারন করে।
একপর্যায়ে হাসান কে তারা মারধর করে আটকে রাখে। এর পর ঐ তিনজনই আটককৃত হাসান ও মাসুদকে ভিকটিমের পরিবারের নিকট দিয়ে বলে এরা রাতে তোমাদের মেয়ের ঘরে আসছিল আমরা ধরেছি।
পরবর্তীতে গোড়পাড়া ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজন দের নিকট হতে আটককৃত হাসান ও মাসুদ কে আটক করে শার্শা থানায় নিয়ে আসে। তারা বর্তমানে তারা শার্শা থানা জেল হাজতে আছে। এ বিষয়ে জানতে চাইলে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান বলেন, আটককৃত আসামিদের নামে একটি ধর্ষণের অভিযোগ হয়েছে। ভিকটিম থানা পুলিশের হেফাজতে আছে। তাকে মেডিকেল টেস্টের জন্য যশোরে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here