যশোরে প্রকাশ্যে দিবালোকে অর্ধশত গাছ কেটে সাবাড় করেছে দুর্বৃত্তরা

0
31

যশোর অফিস : যশোরের হামিদপুরে আসাদুজ্জামান নামে এক ব্যক্তির বসত বাড়িসহ পুরো জমি দখলের জন্য মরিয়া হয়ে উঠেছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে ওই জমিতে থাকা বিভিন্ন প্রকার ফলজ, বনজ ও ওষুধি গাছ কেটে সাবাড় করে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় যশোর কোতয়ালি থানায় লিখিত অভিযোগ করা হলেও পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করেনি বলে অভিযোগ।
লিখিত অভিযোগে জানা গেছে, জেলার বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের বখতিয়ার বিশ্বাসের ছেলে নূরুল ইসলাম ওই জমিটি দখলের জন্য দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র চালিয়ে আসছে। সম্প্রতি ওই জমি দখলের জন্য মারপিটসহ হত্যার হুমকি দেয়। সে সময় জানিয়ে আসে ওই জমি দখল নিতে আরো লোকজন নিয়ে আসবে। এ ঘটনায় কোতয়ালি থানায় সাধারণ ডায়রি করা হয়। যার নং ৩৭০ তাং০৭/১১/২০২২
আসাদুজ্জামান অভিযোগ করেন, সোমবার দুপুরে নুরুল ইসলামের নেতৃত্বে শহিদুল ইসলাম মিলনসহ একদল সন্ত্রাসী ওই জমি দখল নিতে যায়। এসময় জমিতে থাকা বিভিন্ন প্রকার বনজ, ফলজ ও ওষুধি গাছ কেটে সাবাড় করে দেয়। তারা জমিতে থাকা অন্তত: ৫০টি গাছ কেটে দেয়। এতে তার অর্ধ লাখ টাকার ক্ষতি হয়েছে।
আসাদুজ্জামান বলেন, নুরুল, মিলনের সাথে থাকা সন্ত্রাসীরা শাসক দলের ক্যাডার। গাছ কাটার সময় কেউ ভয়ে সামনে আসেনি।
তিনি বলেন, এ ঘটনা থানা পুলিশকে জানানো হলেও তারা কোন ব্যবস্থা গ্রহণ করেনি। তিনি ঘটনাটি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here